• ওপার বাংলা

    বউ বাপের বাড়ি থেকে ফিরছে না, রাগে পুরুষাঙ্গ-ই কেটে ফেলল যুবক!

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ১:০৫:১৮ প্রিন্ট সংস্করণ

     

    দিল্লি অফিসঃ অনেকদিন হল বউ বাপের বাড়ি গিয়েছে। বাপের বাড়ি গিয়ে আর ফেরার নাম-ই নেই। সেখানেই থেকে গিয়েছে। তাই রাগে ভয়ংকর কাণ্ড ঘটালেন স্বামী। কেটে ফেললেন নিজের পুরুষাঙ্গ-ই!

    তাজ্জব করা এই ঘটনাটি ঘটেছে বিহারে। বিহারের মাধেপুর থানার অন্তর্গত রজনী নয়ানগর এলাকার বাসিন্দা কৃষ্ণ বাসুকি নামে বছর পঁচিশের ওই যুবক। শুক্রবার রাতে এহেন কাণ্ড ঘটান তিনি। জানা গিয়েছে, কৃষ্ণর স্ত্রীর নাম অনিতা। বিহারের গোয়ালপাড়া থানার অন্তর্গত মালোধের বাসিন্দা ছোটে লাল বাসুকির মেয়ে অনিতার সঙ্গে কৃষ্ণার বিয়ে হয়। দম্পতির ৪ সন্তান রয়েছে।

    তবে পরিবারের সঙ্গে থাকেন না কৃষ্ণ। কর্মসূত্রে তাঁকে বাইরে থাকতে হয়। পাঞ্জাবের মান্ডিতে থাকেন কৃষ্ণ। সেখানেই কাজ করেন। সেখান থেকে ২ মাস আগে রজনী নয়নগরে এসেছিলেন কৃষ্ণ। পরিবারের সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি। পরিজনরা জানিয়েছেন, কৃষ্ণর স্ত্রী অনিতা তারপরই বাপেরবাড়ি চলে যান। সেখান থেকে আর ফেরেননি।

    বউয়ের এতদিন বাপেরবাড়ি থাকা পছন্দ হয়নি কৃষ্ণর। বাড়ি ফিরতে দেরি করায় রেগে গিয়ে কৃষ্ণ ধারালো অস্ত্র দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলেন। এই ঘটনার পর রক্তাক্ত ও অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় কৃষ্ণকে উদ্ধার করেন পরিজনরা। তাঁকে উদ্ধারের পর নিকটবর্তী মেডিকেল কলেজের হাসপাতালে ভর্তি করেন।

    হাসপাতাল সূত্রে খবর, আপাতত বিপদ কেটে গিয়েছে। কৃষ্ণ বাসুকির শারীরিক অবস্থা স্থিতিশীল। অন্যদিকে, পরিজনরা জানাচ্ছেন, কৃষ্ণ বাসুকির কিছু মানসিক সমস্যা রয়েছে। সম্ভবত সেই থেকেই এই কাণ্ড ঘটিয়ে বসেন তিনি।

    আরও খবর

    Sponsered content