• সারাদেশ

    মৌতলায় কলেজ ছাত্রীকে ধর্ষণকালে যুবক আটক, ছেলেকে ছিনিয়ে নিলো পিতা

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ৩:০৪:১৬ প্রিন্ট সংস্করণ

    সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জে প্রেমিকাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করতে যেয়ে পরিবারের সদস্য ও প্রতিবেশীদের হাতে আটক হয় শামসুজ্জামান সেলিম (২৬) নাকে এক যুবক। খবর পেয়ে  লোকজন  নিয়ে মেয়ের বাড়িতে আটক থাকা ছেলেকে ছিনিয়ে নিয়েছে পিতা। ধর্ষণের ঘটনা ঘটেছে সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার মৌতলা ইউনিয়নের রাণীতলা গ্রামে। শামসুজ্জামান সেলিম মৌতলা ইউনিয়নের পানিয়া গ্রামের নুর হোসেন বাবু মোড়লের ছেলে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    ধর্ষণের শিকার হওয়া নারী স্থানীয় একটি মহিলা কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি জানান, প্রায় তিনবছর আগে শামসুজ্জামান সেলিমের সাথে পরিচয়ের সূত্র প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার শারীরিক মিলন করে সেলিম। সোমবার দিবাগত রাত ১২টার দিকে সেলিম কৌশলে তার শয়নকক্ষে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় চিৎকার দিলে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা এসে শামসুজ্জামান সেলিমকে হাতেনাতে আটক করে। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে ভাড়াটিয়া বাহিনী নিয়ে ছেলেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায় সেলিমের পিতা নুর হোসেন বাবু মোড়ল।

    স্থানীয়রা জানান, চিৎকার শুনে তারা ঘটনাস্থলে যেয়ে শামসুজ্জামান সেলিমকে আটক করেন। বিষয়টি জানানো হয় মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস মোড়লকে। কিন্তু তিনি সেখানে যাওয়ার আগে ধর্ষকের পিতা গুন্ডাবাহিনী নিয়ে প্রভাব খাটিয়ে ছেলেকে ছিনিয়ে নিয়ে গেছে। এব্যাপারে জানার জন্য শামসুজ্জামান সেলিমের ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নি।

    বিষয়টি নিশ্চিত করে মৌতলা ইউপি চেয়ারম্যান ফেরদৌস মোড়ল গণমাধ্যমকে বলেন, স্থানীয়দের মাধ্যমে আমি ঘটনাটি জানার পর সেখানে যাওয়ার আগেই ভাড়াটে লোকজন নিয়ে ধর্ষকের পরিবার তাকে ছিনিয়ে নিয়ে যায়। আমি ভুক্তভোগীর পরিবারকে থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দিয়েছি।

    কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান গণমাধ্যমকে জানান, এঘটনায় ভুক্তভোগী নারী বা তার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।