সারাদেশ

সাতক্ষীরার শালীকে নিয়ে তিন ভাইরার সংঘাত, একজন রক্তাক্ত

  সাতক্ষীরা প্রতিনিধি ২৭ আগস্ট ২০২৩ , ২:২৩:৫৯ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটায় শশুর বাড়িতে বেড়াতে এসে দুই ভাইরার মারপিটে মোঃ জাহাঙ্গীর হোসেন নামের এক ভাইরা গুরুতর আহত হয়েছে। স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। আহত জাহাঙ্গীর ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলার বাসিন্দা। ঘটনাটি ঘটেছে রবিবার (২৭আগষ্ট) সকালে নগরঘাটা ইউনিয়নের কালীবাড়ি গ্রামে।

 

জানা যায়, ওই গ্রামের মোঃ বাবলুর রহমানের বউ জামাই মোঃ জাহাঙ্গীর হোসেন তার স্ত্রীকে বাড়িতে যাওয়ার কথা বলে। এ সময় সে বাড়িতে যাবে না বলে অপারগতা প্রকাশ করেন। এসময় পরোকিয়ার সন্দেহে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির শুরু হয়।

এক পর্যায়ে জাহাঙ্গীর হোসেনের সাথে মেঝো ভাইরা সাতক্ষীরা সদরের ধুলিহর এলাকার রিফাত হোসেন(২৫) ও ছোট ভাইরা নগরঘাটা গাবতলা গ্রামের নাজমুল হোসেন (২৩) তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে শুরু হয় হাতাহাতি।

এসময় তারা ঘরে থাকা আসবাবপত্রের ভাঙা গ্লাস দিয়ে জাহাঙ্গীর হোসেনের হাতে সজোরে আঘাত করে। আহত অবস্থায় সে দৌড়ে পার্শ্ববর্তী একটি দোকানে গিয়ে আশ্রয় নেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গ্রাম্য চিকিৎসকের থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাডড়তে পাঠিয়ে দেয়।

এছাড়া ধস্তাধস্তির সময় তার শালিকা নীলা গুরুতর আহত হয়। এ ঘটনায় ৯৯৯ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চেয়েছেন বলে জানা যায়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মাহামুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর: সারাদেশ