• সারাদেশ

    পায়ের ওপর পা তোলা নিয়ে ছাত্রলীগের মারামারি

      প্রতিনিধি ২৮ মার্চ ২০২৪ , ৫:১১:০২ প্রিন্ট সংস্করণ

     

    চট্টগ্রাম ব্যুরো

     

    চট্টগ্রাম সরকারি কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে জড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বেঞ্চে পায়ের ওপর পা তোলাকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত। বিবদমান দুটি পক্ষই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের অনুসারী হিসেবে পরিচিত।

    বুধবার (২৭ মার্চ) দুপুরে কলেজের বাংলা বিভাগের সামনে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন মঈনুল ইসলাম (২০), ওয়াহিদুল রহমান সুজন (২৪), আমিন ফয়সাল বিদ্যুৎ (২১), তৌহিদুল করিম ইমন (২১) ও মো. জাহিদ (২০)।

    পুলিশ জানিয়েছে, মারামারিতে জড়িয়ে পড়া দুটি পক্ষই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের অনুসারী। দুপক্ষের মারামারির পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

    জানতে চাইলে মাহমুদুল করিম কালবেলাকে বলেন, বেঞ্চে পা তুলে বসা নিয়ে সিনিয়র-জুনিয়রদের মধ্যে ঝামেলা হয়েছিল। তারা সবাই আমার অনুসারী। এটা তেমন বড় কিছু না। ছোট ঘটনা। নগর কমিটির জন্য আমি সিভি জমা দিয়েছি। তাই ছোট ঘটনাটিকে কেন্দ্র করে একটি পক্ষ ষড়যন্ত্রমূলক ভাবে প্রচার করার চেষ্টা করছে। সিনিয়র-জুনিয়রদের মধ্যে মারামারি খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মিটমাট করিয়ে দিয়েছি।

     

    চকবাজার থানার ওসি ওয়ালী উদ্দিন আকবর বলেন, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে ছাত্রলীগের দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ এনেছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

     

    আরও খবর

    Sponsered content