সারাদেশ

সাঈদ হত্যা মামলার অন্যতম পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

  প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২২ , ৪:৪৬:৩১ প্রিন্ট সংস্করণ

প্রেস বিজ্ঞাপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই আলোকে ঝিনাইদহের শৈলকুপার উমেদপুর ইউনিয়নের দুই ওয়ার্ডের ইউপি সদস্যের রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব হতেই বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে গত ১৪ নভেম্বর ২০২২ তারিখ কফিল মেম্বার এবং মান্নান মেম্বারের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র নিয়ে মান্নান মেম্বারের লোকজনের উপর হামলা চালিয়ে সাইদ হোসেন(৪০) নামের এক যুবককে শরীরের বিভিন্নস্থানে এলোপাথারী আঘাত করে হত্যা করে। এ বিষয়ে অদ্য ১৭ নভেম্বর ২০২২ তারিখে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় ভিকটিমের ভাই মোঃ রফিজ বিশ্বাস (৪৭)বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৭ নভেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম পলাতক আসামী মাসুদ মন্ডল(৪৬) ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার গাড়াগঞ্জ এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৭:৩০ ঘটিকার সময় উক্তস্থানে অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলার অন্যতম পলাতক আসামী-মাসুদ মন্ডল(৪৬), থানা-শৈলকুপা, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। উক্ত হত্যা মামলার অন্যান্য সহযোগী আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ