রাজনীতি

নির্বাচন প্রসঙ্গে সেই সংবাদের প্রতিবাদ জানালো জিএম কাদের

  প্রতিনিধি ৩ নভেম্বর ২০২৩ , ১০:০২:৩২ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

‘শেখ হাসিনার অধীনে ভোটে যাবে জাপা’ শিরোনামে বৃহস্পতিবার (২ নভেম্বর) বিভিন্ন গণমাধ্যম প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে বিরোধী দল জাতীয় পার্টি।

শুক্রবার (৩ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে বলা হয়েছে, কয়েকটি গণমাধ্যমের একটি সংবাদ দেখে আমরা বিস্মিত হয়েছি। গেল ২ নভেম্বর ওই সংবাদে বলা হয়েছে, যুক্তরাজ্যের হাইকমিশনার সারাহ কুক এর সঙ্গে বৈঠক শেষে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন ‘জাতীয় পার্টি নির্বাচনে যাবে’।

প্রকৃত পক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমন কোনো কথা বলেননি। সংবাদ পরিবেশনে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও বিশেষ দূত মাসরুর মওলার উদ্ধৃতি দেওয়া হয়েছে। চেয়ারম্যানের উপদেষ্টা মাসরুর মওলা গণমাধ্যম কর্মীদের সঙ্গেও এমন কথা বলেনি।

অন্যদিকে, জাতীয় পার্টির পক্ষ থেকে এমন কোনো বিবৃতি বা প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়নি। এমন বাস্তবতায় আমাদের বোধগম্য হচ্ছে-না স্পর্শকাতর, ভুয়া ও মনগড়া সংবাদটি ছড়িয়ে পড়লো কিভাবে। আমরা এমন উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে অনলাইন ভার্সন থেকে মিথ্যা সংবাদটি অপসারণ করতে অনুরোধ জানাচ্ছি।

আরও খবর: রাজনীতি