• বিনোদন

    অসুস্থ ফারুকীর হাতে হাত রেখে যা বললেন তিশা

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২৪ , ৫:১২:০৩ প্রিন্ট সংস্করণ

    নীলাকাশ টুডে

    নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। সোমবার সন্ধ্যায় ব্রেন স্ট্রোক করলে তাকে দ্রুত রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। আপতত ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে আছেন এই নির্মাতা। নির্মাতার অসুস্থ হওয়ার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন বিনোদন অঙ্গনে তাদের শুভাকাঙ্ক্ষী, সহযাত্রী এবং দেশ–বিদেশে ছড়িয়ে থাকা ভক্তরা।

    স্বস্তির খবর হল- মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত। তবে বিশ্রামের প্রয়োজন। তারপর তিনি কাজে ফিরবেন। বুধবার দুপুরে এমনটাই জানালেন মোস্তফা সরয়ার ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

    ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে ,আবার মেঘ চলেও যায়। শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরোয়ার ফারুকী এখন বিপদমুক্ত-আল‌‌‌হাদুলিল্লাহ। কিছুদিন তার বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে।’

    দুঃখ প্রকাশ করে তিশা লিখেছেন, ‘অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএস এর উত্তর দিতে পারি নাই। তার জন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এতো দোয়া আর ভালোবাসার জন্য।’

    ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তাঁর নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি।

    ২০১০ সালের ১৬ জুলাই নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।

     

    আরও খবর

    Sponsered content