সারাদেশ

দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলামের বোনের দাফন সম্পন্ন

  প্রতিনিধি ৬ জুন ২০২২ , ৫:০০:৩৬ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী কাঁটামারীতে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে সাতক্ষীরা থেকে প্রকাশিত জনবহুল দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি জিএম নূর ইসলাম এর বড় বোন এবং কাঁটামারী গ্রামের মৃত এরফান আলী গাজীর স্ত্রী মোছাঃ ফাতেমা বেগম (১০৫) এর দাফন সম্পন্ন করা হয়েছে।

সোমবার জোহর নামাজ বাদ দুপুর ২টায় বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর উপস্থিতিতে কাঁটামারী জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমার নিকটতম আত্মীয় নূরনগর রামচন্দ্রপুর জামে মসজিদের পেশ ইমাম সিনিয়র শিক্ষক মাওঃ আব্দুল মজিদ এর ইমামতিতে জানাজা নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাযা নামাযের শুরুতে পরিবারের পক্ষ থেকে মরহুমার পুত্র অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার মোহাম্মদ আলী গাজী তার মায়ের জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন এবং তিনি যেন জান্নাত বাসি হয় এ জন্য দোয়া প্রার্থনা করেন।

জানাযা নামাযে উপস্থিত হয়ে মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন কাঁটামারী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ আদম আলী, দৈনিক দৃষ্টিপাত পত্রিকার বিশেষ প্রতিনিধি এস এম জাকির হোসেন, মোঃ আলমগীর হোসেন, সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুল গফফার, মোঃ আব্দুল, মোঃ নূর ইসলাম ও মোঃ মোশারফ হোসেন, মোঃ খলিলুর রহমান, ডাঃ আকবর আলি, আলহাজ্ব মোঃ শুকুর আলী, শাহাজান হোসেন, আমিনুদ্দিন প্রমূখ। উল্লেখ্য মোছাঃ ফাতেমা বেগম গত রবিবার রাত ১০টা ৫ মিনিটে উপজেলার কৈখালী কাঁটামারী গ্রামে নিজস্ব বাসভবনে সকলকে কাঁদিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে অত্র এলাকায় চোখের ছায়া বিরাজ করছে।

 

ছবি।। শ্যামনগর কৈখালীতে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জিএম নূর ইসলাম এর বড় বোন ফাতেমা বেগম এর জানাজার নামাজের একাংশ।

আরও খবর: সারাদেশ