• বিনোদন

    প্রতারণার অভিযোগ নিয়ে যা বললেন রিয়াজ

      নীলাকাশ টুডেঃ ১ এপ্রিল ২০২৩ , ৫:২৬:৪৮ প্রিন্ট সংস্করণ

     

    দেশের জনপ্রিয় অভিনেতা রিয়াজের নামে এবার লিখিত অভিযোগ এনেছেন নির্মাতা হারুনুর রশীদ কাজল। শনিবার দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও পরিবেশক সমিতির কাছে অভিনেতার নামে প্রতারণা ও বিশ্বাসঘাতকতার অভিযোগ করেন তিনি।

    এ অভিযোগের ব্যাপারে রিয়াজ মুখ খুলেছেন। তিনি বলেন, ‘আমার কাছে অভিযোগের বিষয়ে একটি তথ্য এসেছে। আমি অভিযোগের কথা শুনেছি। কিন্তু নির্মাতা হারুনুর রশীদ কাজল আমার নাম কেন জড়ালেন সেটা আমি বুঝতে পারছি না। এখানে কোম্পানির সঙ্গে কোম্পানির চুক্তি হয়েছে। আমার সঙ্গে আর্টিস্ট হিসেবে কোম্পানির চুক্তি হয়েছে। এখানে আমি তো কোনো ভুল করিনি। কোম্পানি যদি তার সঙ্গে কোনো চুক্তি বাতিল করেন সেটাতো আমার বিষয় নয়। আমি এখানে কীভাবে এলাম এটা বুঝতে পারছি না।

    আমি শিল্পী। তিনি যদি আমাকে কাজের প্রস্তাব দেন সেটি আমার পছন্দ হলে আমি কাজ করব। আমার কোনো সমস্যা নেই।’

    এদিকে দুই পৃষ্ঠার লিখিত পত্রে অভিযোগকারী হারুনুর রশীদ কাজল নায়ক রিয়াজের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আনেন। তার দাবি অনুযায়ী তিনি অ্যাডপ্লাস বিজ্ঞাপন সংস্থার প্রতিষ্ঠাতা। তার প্রতিষ্ঠান থেকে ‘রংপুর কেমিক্যাল লি.’ থেকে বিজ্ঞাপন নির্মাণের কাজ নেওয়া হয়। সেখানে চিত্রনায়ক রিয়াজকে শুধুমাত্র অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করা হয়। কিন্তু রিয়াজ এই নির্মাতার বিরুদ্ধে মিথ্যা ও অপপ্রচার চালিয়ে বিজ্ঞাপন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের খেপিয়ে তুলে তার নিজের দখলে নিয়ে নেন। যার ফলে রংপুর কেমিক্যাল লি. প্রতিষ্ঠানের থেকে অ্যাডপ্লাস বিজ্ঞাপন সংস্থার চুক্তি বাতিল হয়ে যায়।