সারাদেশ

সাতক্ষীরা-৪ আসনে ডাব প্রতিকের প্রার্থী এ্যাড. শফিকুল ইসলামের ঈদের শুভেচ্ছা বিনিময়

  প্রতিনিধি ১২ জুলাই ২০২২ , ৯:০৫:৪৮ প্রিন্ট সংস্করণ

 

মনিরুজ্জামান মিশুকঃ মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে সারা বিশ্বের মতো বাংলাদেশেও ঈদুল আযহা পালিত হয়েছে। সাতক্ষীরার উপকূলীয় অঞ্চল শ্যামনগর ও আংশিক কালীগঞ্জ বাসিকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ কংগ্রেসের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও আগামী সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসনের ডাব প্রতীকীর প্রার্থী এ্যাড. মোঃ শফিকুল ইসলাম।

সচেতন মানুষের আস্থার প্রতিক, অসহায় নিপিড়ীত মানুষের বন্ধু বাংলাদেশ কংগ্রেসের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাতক্ষীরা-৪ শ্যামনগরের বাসিন্দা এ্যাড. শফিকুল ইসলাম।

তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় কালে বলেন, বাংলাদেশ ভালো নেই, সাধারণ মানুষের ভোট অধিকার ফিরিয়ে আনতে হবে। নির্বাচন পদ্ধতিতে সংস্কার ও সমঅধিকার দাবি করেন। এছাড়া নির্বাচনে দূর্নীতি রোধ কল্পে সংশ্লিষ্ট এলাকার স্ব স্ব বুথে ভোট গণনা শেষে ঘোষণা দিতে হবে বলে দাবি করেছেন।

উল্লেখ্য বর্তমানে সুস্থ ধারার রাজনীতির পরিবেশ ফিরিয়ে আনতে দলটি অহিংস আন্দোলন করে যাচ্ছে। বাংলাদেশ কংগ্রেস নামক এই দলটি বর্তমান সময়ে গণমাধ্যমেও আলোচনায় এসেছে। চলতি মাসেই নির্বাচন কমিশনের রাজনৈতিক সংলাপেও দলটির নেতাকর্মীরাও অংশ নিবেন বলে জানা গেছে। এ্যাড. শফিকুল ইসলাম তার নির্বাচনি এলাকার নুরনগর বাজারে জনসাধারণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

আরও খবর: সারাদেশ