সারাদেশ

৪১ কেজি গাঁজাসহ শ্যালক-দুলাভাই আটক

  নীলাকাশ টুডে ৮ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৩০:৪৮ প্রিন্ট সংস্করণ

 

মৌলভীবাজারের কুলাউড়া থেকে ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ শ্যালক-দুলাভাই দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় আটকদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু, এসআই আনোয়ার মিয়াসহ পুলিশের একটি দল ৩ নম্বর ভাটেরা ইউনিয়নের ভাটেরা স্টেশন বাজারস্থ কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ রোড সংলগ্ন মনু মিয়ার মার্কেটের গ্যারেজে অভিযান পরিচালনা করে। গ্যারেজে থাকা একটি প্রাইভেটকারের ভেতর থেকে নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় কয়েকটি প্যাকেটে মোট ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটকরা হলেন- কুলাউড়া পৌর এলাকার বাদে মনসুর গ্রামের মৃত সিরাজ মিয়া ছেলে তাজুল ইসলাম (৩৫) এবং একই উপজেলার ইসলাম নগর এলাকার বাসিন্দা মো. জসিম মিয়া (২৭)।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, আটক দুই ব্যক্তি সম্পর্কে শ্যালক-দুলাভাই। তারা ৩ থেকে ৪ দিন আগে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে পলাতক দুই ব্যক্তির সহযোগিতায় এই বিপুল পরিমাণ গাঁজা সংগ্রহ করেন। এই গাঁজা সুবিধাজনক সময়ে ঢাকায় পাচারের উদ্দেশে এই গ্যারেজে মজুদ রেখেছিল।

এ ঘটনায় আটক দুই ব্যক্তিসহ পলাতক আরও দুজনকে আসামি করে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

আরও খবর: সারাদেশ