সারাদেশ

সাতক্ষীরার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী সেলিম খুলনায় গ্রেফতার

  প্রেস বিজ্ঞপ্তি ৩ আগস্ট ২০২৩ , ৭:৩৮:৪৩ প্রিন্ট সংস্করণ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলে দীর্ঘদিন যাবত পালিয়ে থাকা বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামীদের গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

আসামী সেলিম মোড়ল সাতক্ষীরা জেলার কুখ্যাত মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবত সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গত ১৩ জুন ২০১০ তারিখে ৫০০ বোতল ফেন্সিডিলসহ আসামী সেলিম মোড়ল ঢাকায় ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার করে। একই তারিখ ডিবি সদস্য বাদী হয়ে তার বিরুদ্ধে ডিএমপি ঢাকার রমনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামী সেলিম মোড়লকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর থেকে আসামী সেলিম মোড়ল আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সাতক্ষীরাসহ দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০২ আগষ্ট ২০২৩ তারিখ র‌্যাব-২, (স্পেশাল কোম্পানি) মোহাম্মাদপুর এবং র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কেএমপি খুলনার সদর থানাধীন নিরালা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক কারবারি ১। মোঃ সেলিম মোড়ল, থানা-তালা, জেলা-সাতক্ষীরা’কে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার তালা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ