সারাদেশ

শ্যামনগরে ভাইয়ের হাতে ভাই খুন

  প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২২ , ৩:০১:৫১ প্রিন্ট সংস্করণ

 

ডেস্ক রিপোর্টঃ সাতক্ষীরার শ্যামনগরে পারিবারিক কলহের জেরে আপন মেজ ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। রবিবার (৩০শে অক্টোবর) সকাল সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়।

নিহত লোকমান হোসেন(৫৫) শ্যামনগর উপজেলার সদর ইউনিয়নের মাহমুদপুর গ্রামের মুনছুর শেখের ছেলে। ঘাতক মোশারাফ শেখ(৫০) নিহতের আপন ছোট ভাই। প্রত্যক্ষদর্শী অনেকেই জানান,গোলাম মোস্তফার ইট ভাটা সংলগ্ন ব্রিজের উপর জটলা দেখে এগিয়ে যেয়ে দেখি নিহত লোকমান ভুট হয়ে পড়ে আছে।

নিহতের স্ত্রী জানান, বাবা মাকে আমরা খাইতে দেই এটা তার পছন্দ না এটা নিয়ে প্রায় সময় ঝামেলা করত মোশারাফ। প্রতিদিনের ন্যায় ফজরের নামাজ শেষে কুরআন তেলওয়াতের পর ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন লোকমান হোসেন । এসময় মোশাররফ হোসেন পিছন দিক থেকে এসে দা দিয়ে কুপিয়ে হত্যা করে সহদর লোকমান হোসেনকে।
স্থানীয় ও স্বজনেরা আহত লোকমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ নীলাকাশ টুডেকে জানিয়েছেন, ইতিমধ্যে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও খবর: সারাদেশ