সারাদেশ

বাবার মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ গেল দুই ভাইয়ের

  গাজীপুর প্রতিনিধিঃ ১১ এপ্রিল ২০২৩ , ৪:৩৬:০৯ প্রিন্ট সংস্করণ

 

গাজীপুরে বাবার মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে কাভার্ডভ্যানের চাপায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সুলতান মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ ভূঁইয়াপাড়া এলাকায় মো. সাজু মিয়ার ছেলে মেহেদী হাসান (১৪) ও তার ছোট ভাই মো. ইসরাফিল (৯)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাইবান্ধা সদর উপজেলার সরকারপাড়া এলাকার সাজু মিয়া দীর্ঘদিন ধরে কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ ভূঁইয়াপাড়া এলাকায় সপরিবারে বসবাস করেন। তার বড় ছেলে মেহেদী হাসান ওই এলাকার সুলতান মেমোরিয়াল স্কুলের নবম শ্রেণিতে এবং ছোট ছেলে ইসরাফিল একই স্কুলের তৃতীয় শ্রেণিতে লেখাপাড়া করতো।

মঙ্গলবার বাবার মোটরসাইকেল নিয়ে ছোট ভাইকে পেছনে বসিয়ে বড় ভাই মেহেদী কাশিমপুর-আশুলিয়ার শ্রীপুর সড়ক দিয়ে ঘুরছিল। এ সময় একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে গাজীপুরের সারাব এলাকায় শেখ ফাজিলাতুন্নেছা মেমোরিয়াল কেপিজে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থার তাদের দুইজনের মৃত্যু হয়।

কাশিমপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. হানিফ জানান, ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও খবর: সারাদেশ