সারাদেশ

দেবহাটায় এসএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌছে দিয়ে প্রশংসায় ভাসছেন ইউএনও

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২২ , ৫:৩০:৫৪ প্রিন্ট সংস্করণ

 

দেবহাটা প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী সড়ক পথে আটকে থাকা এসএসসি পরীক্ষার্থীদের স্ব স্ব পরীক্ষা কেন্দ্রে নিজে গাড়ি ড্রাইভ করে পৌছে দিয়ে সুনাম কুড়িয়েছেন।

আজ শনিবার ১৭ সেপ্টেম্বর ছিল ২০২২ শিক্ষাবর্ষের এসএসসি ও সমমান পরীক্ষার্থীদের বাংলা ২য় পত্রের পরীক্ষা। শনিবার ভোররাত থেকে প্রচন্ড বৃষ্টি শুরু হলে সাতক্ষীরা- কালীগঞ্জ প্রধান সড়কে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। এমনিতেই গত কয়েক মাস ধরে ঐ রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে রয়েছে। প্রধান ও জনগুরুত্বপূর্ণ এই সড়কের অধিকাংশ স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে করে প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে এই সড়কটির দেবহাটা উপজেলার চারাবটতলা নামক স্থানে দুটি বড় ট্রাক সেই গর্তের মধ্যে পড়লে শুরু হয় প্রচন্ড যানজট। এতে করে পথচারীরা পড়েন বিপাকে। অনেক চেষ্টার পরেও ট্রাকগুলো সরানো যাচ্ছলনা। এর ফলে ভোগান্তিতে পড়ে এসএসসি পরীক্ষার্থীরা। এ বিষয়টি স্থানীয় একটি সাংবাদিক ক্লাবের পেইজে ভিডিও করে ছেড়ে দিয়ে জরুরী ভিত্তিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করা হয়। এই সময়ে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর দৃষ্টিগোচর হলে তিনি তাৎক্ষনিক তার সরকারী গাড়ি নিয়ে নিজে ড্রাইভ করে ফায়ার ব্রিগেডের কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন এবং তিনি নিজে গাড়ি ড্রাইভ করে সকল পরীক্ষার্থীদের নিয়ে পারুলিয়া কেন্দ্র, সখিপুর আলিম মাদ্রাসা কেন্দ্র ও হাদীপুর আহছানিয়া হাইস্কুল কেন্দ্রে সকল পরীক্ষার্থীকে যথা সময়ে পৌছে দেন।

এঘটনায় উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী এলাকাবাসীর সুনাম কুড়িয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানিয়েছেন, তিনি ফেসবুক থেকে বিষয়টি সম্পর্কে অবগত হয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন এবং যথাসময়ে পরীক্ষার্থীদের কেন্দ্রে দেন। ইউএনও জানান, এটা তার নিজের দায়িত্ববোধ থেকেই করেছেন এবং এটা করতে পেরে তিনি খুব খুশী।

আরও খবর: সারাদেশ