সারাদেশ

গণপিটুনিতে নিহত এক, আহত ১

  প্রতিনিধি ২২ নভেম্বর ২০২৩ , ২:০৪:৩৬ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

মাদারীপুরের শিবচরে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে মিরজন খালাসী নামে এক ডাকাত নিহত ও আসমত আলী খান ওরফে হাসমত নামে এক ডাকাত গুরুতর আহত হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের চর ছলেনামা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিরজন (৪৩) খালাসী বাঁশকান্দি ইউনিয়নের সুম্ভুক এলাকার মৃত আবু আলী খালাসীর ছেলে। আহত আসমত আলী খান ওরফে হাসমত (৪৫) মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার রত্তন খানের ছেলে।

স্থানীয়, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সোমবার রাত ২টার দিকে সংঘবদ্ধ ৫ জন ডাকাত সুম্ভুক এলাকার হালিম ফকিরের বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্য যায়। একপর্যায়ে লোকজন তাদের দেখে চিৎকার দিলে ডাকাত দল সেখান থেকে দৌড়ে এসে পাশের চর ছলেনামা এলাকায় একটি ঝোপের মধ্যে পালিয়ে থাকে। পরে গ্রামে ডাকাত এসেছে শুনে চর ছলেনামা, বাজিতপুর ও সুম্ভুক গ্রামের লোকজন তাদের ধাওয়া করে। এ সময় তিন ডাকাত পালিয়ে গেলেও মিরজন ও হাসমত জনতার হাতে আটক হয়।

পরে স্থানীয়রা মিরজন ও হাসমতকে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে শিবচর থানা পুলিশের উপপরিদর্শক মো. গুলজার আলমের নেতৃত্ব পুলিশের একটি দল বাজিতপুর গ্রামের রত্তন মোল্লার বাড়ির পাশে থেকে তাদের উদ্ধার করে। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মিরজনকে মৃত ঘোষণা করেন ও হাসমতকে হাসপাতালে ভর্তি করেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. মাইনুল ইসলাম বলেন, ভোর সারে ৫টার দিকে পুলিশের সদস্যরা দুজনকে এখানে নিয়ে আসলে আমরা একজনকে মৃত অবস্থায় পাই। আরেকজনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

শিবচর থানার উপপরিদর্শক মো. গুলজার আলম বলেন, থানা এলাকায় রাতে আমার ডিউটি ছিল। সংবাদ পেয়ে ওই এলাকায় গিয়ে তাদের উদ্ধার করে। গণপিটুনিতে ১ জন মারা গেছে, আরেকজন হাসপাতালে আছে।

আরও খবর: সারাদেশ