সারাদেশ

খুলনা খালিশপুর কমিনিটি পুলিশিং ফোরাম এর পক্ষ থেকে সম্বর্ধনা অনুষ্ঠান

  প্রতিনিধি ১৫ জুন ২০২২ , ৬:২৬:২০ প্রিন্ট সংস্করণ

 

মামুন হাচান, ব্যুরো প্রধান খুলনাঃ

১৫ জুন বুধবার রাত ০৮:১০ মিনিটের সময় আব্দুল ওয়াদুদ মল্লিক এর সভাপতিত্বে ও আবুল কালাম আজাদ এর পরিচালনায় খালিশপুর থানার ০৯ নং কমিউনিটি পুলিশিং ফোরাম ও ০১নং বিট পুলিশিং এর পক্ষ থেকে খালিশপুর থানা ইন চার্স মোহাম্মদ জাহাঙ্গীর খুলনাকে সম্বর্ধনা প্রদান করেন।

এ সময় সভাপতি তার বক্তব্যে বলেন দেশে নারী নির্যাতনসহ মাদক ব্যবসায়ীদের আনাগোন বেড়েছে এই বিষয়ের উপর গুরুত্ব দিয়ে সকলকে সচেতন হতে হবে তাহলেই দেশ ও এলাকা থেকে অপরাধ মুক্ত করা সম্ভব হবে।

খালিশপুর থানা ইন চার্স মোহাম্মদ জাহাঙ্গীর বলেন আমি আপনাদের থানায় এসেছি আপনাদের একজন সেবক হিসাবে, আমি এর আগে আড়ংঘাটা থানায় কর্মরত ছিলাম আমার সাথে মাদক ও ধর্ষকের সঙ্গে কোন আপস নেই, তার হয় এই এলাকা ছাড়বে না হয় তাদের ভাল হতে হবে , আগে আপনাদের থানায় যেতে হত কিন্ত এখন আপনারা না পুলিশ আপনাদের কাছে আসছে এবং সবসময়ই আপনাদের এই বিট পুলিশং এর সঙ্গে একজন কর্মকর্তার দ্বায়িত্বে রয়েছেন যে কোন সময় যে কোন কাজে আমাকে ফোন করবেন আমাদের তথ্য দিবে আপনাদের সেবায় আমরা, আপনাদের ট্যাক্সের টাকায় সরকার আমাদের বেতন দেয় অতয়েব আমরা জনগনের সেবক আসুন আমরা সকলে মিলে কাধে কাধ মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাই। এসময় আরো বক্তব্য রাখেন এস আই ইয়সিন ও এস আই শরিফুল তারা তাদের বক্তব্যে আইন শৃঙ্খলা সম্পর্কে দিক নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সহসম্পাদক মোঃ আফজাল হোসেন, জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ মামুন হাচান, মানবাধিকার কর্মী নাহিদা আক্তার লাকি,এম এ কালাম, কাজী আসাদুজ্জামান মিল্টন, সুখী আক্তার, পুতুল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও খবর: সারাদেশ