শিক্ষা

আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামি একাডেমির পরিক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ৯:০৩:০৬ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সদরে অবস্থিত মানসম্মত, যুগোপযোগি ও আদর্শিক ইসলামি শিক্ষা প্রদানের অঙ্গিকার এবং মেডিকেল ইঞ্জিনিয়ার ও বিশ্ববিদ্যালয়ের ভর্তির যোগ্য করে গড়ে তোলার নিয়তে প্রতিষ্ঠিত আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামি একাডেমির বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ১০ টায় আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামি একাডেমির অডিটোরিয়াম হল রুমে উক্ত ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামি একাডেমির সহকারী উপাধ্যক্ষ মোঃ নুরুজ্জামানের সঞ্চালনায় আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামি একাডেমির চেয়ারম্যান প্রভাষক মোঃ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ ব্যক্তিবর্গ, ব্যাংক কর্মকর্তা ও অভিভাবকবৃন্দ, ছাত্র ছাত্রীসহ নানা শ্রেণির পেশার মানুষের উপস্থিত ছিলো লক্ষণীয়। এসময় আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামি একাডেমির চেয়ারম্যান প্রভাষক মোঃ শফিকুল ইসলাম বলেন,

আধুনিক মানের এই শিক্ষা প্রতিষ্ঠানটি সাতক্ষীরার উপকূলীয় উপজেলা শ্যামনগরে করতে পেরে আমি গর্ববোধ করছি। রাজধানী ও বিভাগীয় শহরের আদলে প্রতিষ্ঠিত করে গড়ে তোলা হয়েছে আল মারজান ইন্টারন্যাশনাল ইসলামি একাডেমি।

আপনাদের সার্বিক সহযোগীতা পরামর্শ আমাদের একান্ত কাম্য। আমরা সব সময়ে ভাল কাজের সাথে থেকে আল্লাহকে খুশি করার নিয়তে আমাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উন্নত মনমানুষিকতা ও তাদের উচ্চ শিক্ষায় শিক্ষিত ও মানুষের মত মানুষ হওয়ার জন্যে শিক্ষা দেওয়া হয়। আজকের শিশু আগামীর ভবিষ্যত। ভবিষ্যতে যেনো তারা দেশ ও মানুষের কল্যানে আসতে পারে সেই কামনা আমাদের।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১৭নং নুরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গম জাহাঙ্গীর কবির, শিক্ষক আব্দুর রহমান, প্রতিষ্ঠাটির পরিচালনা পরিষদের সদস্য সমাজ সেবক গাজী আশরাফ হোসেন, প্রমুখ।

আরও খবর: শিক্ষা