বিনোদন

হেরে গেলে যা করবেন মাহি

  প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ৮:৪৯:৫৫ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী শারমিন আক্তার নিপা (চিত্রনায়িকা মাহিয়া মাহি) বলেছেন, ফলাফল যা হওয়ার হবে, আমি হারি কিংবা জিতি, ইনশাআল্লাহ আগামীকাল পুরো এলাকায় শোডাউন দেব। হেরে গেলেও সবাইকে জানান দেব—আমি জনগণের সঙ্গে আছি।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে তানোর উপজেলার মুণ্ডুমালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব বলেন মাহি।

 

প্রতিটি কেন্দ্রে এজেন্ট দেওয়ার বিষয়ে মাহি বলেন, কিছু জায়গায় কেউ (এজেন্ট) একটু লেট করেছে। কিছু জায়গায় এজেন্টরা স্বাক্ষর করে ঢুকতে লেট করেছে। তবে সব কেন্দ্রেই আমার লোকজন আছে। এটা আমার প্রথম নির্বাচন। আপনারা সবাই জানেন, অন্যদের মতো আমি একদম পুরোদস্তুর রাজনীতিবিদ নই। অনেকেই আমার বয়সের আগে থেকে রাজনীতির সঙ্গে যুক্ত। তাদের কার্যক্রম যতটা মসৃণ হবে, সেখানে আমার তো কিছুটা ঘাটতি থাকবেই। তবে ওভারঅল সবকিছু ভালোই আছে।

চিত্রনায়িকা আরও বলেন, পাস করি, আর ফেল করি; সেটি এখন আমার কাছে বড় বিষয় নয়। আমি মানুষের কাছাকাছি গিয়েছি, বয়স্ক মানুষের দোয়া পেয়েছি, প্রত্যন্ত অঞ্চলে গিয়েছি এবং অনেক মানুষের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া মানুষের কষ্টের কথা শুনেছি, এর থেকে অনেক কিছু শেখার রয়েছে। তাদের জন্য আমার অনেক কিছু করার আছে। যদি নির্বাচিত নাও হতে পারি, আমি ব্যক্তিগত উদ্যোগে তাদের সহযোগিতা করব।

 

মাহিয়া মাহি বলেন, ‘আমি মনে করি ৫ বছর সময় যথেষ্ট। প্রতিটি মানুষের সঙ্গে যোগাযোগ গড়ে তোলা সম্ভব। আমি প্রচারের সময়টা কম পেয়েছি, এর মধ্যেও যথেষ্ট মানুষের কাছে গিয়েছি। ভোটকেন্দ্রগুলোতে তুলনামূলক নারীদের উপস্থিতি বেশি।’

 

আরও খবর: বিনোদন