সারাদেশ

স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৩ , ৮:৫২:১১ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ দিনাজপুরের খানসামায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁ গ্রামের (হাজীপাড়া) নিজ শয়নকক্ষ থেকে এই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার মারগাঁ গ্রামের আব্দুর রহিমের ছেলে রবিউল (৩৫) ও তার স্ত্রী পার্শ্ববর্তী আফাজ মেম্বার পাড়ার সমশের আলীর মেয়ে সামছুন নাহার (৩২)।

 

স্থানীয়রা জানান, ১৬ বছর আগে পারিবারিকভাবে রবিউল ও সামছুন নাহারের বিয়ে হয়। সংসার জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। প্রায় ৭ বছর আগে স্বামী-স্ত্রীর কলহের জেরে স্বামী রবিউল ও তার ছেলে বিষ পান করেন। এতে রবিউল চিকিৎসা নিয়ে বেঁচে ফিরলেও তাদের ছেলের মৃত্যু হয়। এর দীর্ঘ কয়েক বছর পর গত ৯ মাস আগে তাদের একটি কন্যা সন্তান জন্ম হয়। কিন্তু তাদের পারিবারিক সমস্যা লেগেই থাকত। আজ রোববার সকালে ঘর থেকে দীর্ঘক্ষণ বাচ্চার কান্না শুনতে পান স্থানীয়রা। এরপর তাদের ডাকাডাকি করলেও সাড়া না দেওয়ায় ঘরের দরজা খুলে ঝুলন্ত অবস্থায় রবিউল ও সামছুন নাহারের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

খানসামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন কুমার মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরও খবর: সারাদেশ