সারাদেশ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী, পালালেন তারিকুল

  নরসিংদী প্রতিনিধি ১০ মে ২০২৪ , ৮:৩৪:২০ প্রিন্ট সংস্করণ

 

 

নরসিংদীর শিবপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। বৃহস্পতিবার (৯ মে) সকাল থেকে পৌরসভার বান্দারদিয়া এলাকার প্রেমিক তারিকুল ইসলামের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

প্রেমিক তারিকুল ইসলাম বান্দারদিয়া গ্রামের বাছেদ মিয়ার ছেলে। ভুক্তভোগী ওই তরুণী উপজেলার বাসিন্দা। ঘটনার পর প্রেমিক তারিকুল বাড়ি থেকে পালিয়েছেন।

ওই তরুণী জানান, প্রায় পাঁচ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক তারিকুল তাকে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। সম্প্রতি বিষয়টি পরিবার জেনে যায়। এরপর থেকেই তারিকুলকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। কিন্তু তাতে রাজি হননি প্রেমিক। এখন ফোনেও যোগাযোগ বন্ধ করে দিয়েছে তারিকুল। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অবস্থান শুরু করেছেন। প্রেমিক তারিকুল তাকে বিয়ে না করলে আত্মঘাতি হবেন বলেও জানান ওই তরুণী।

পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক তারিকুল ইসলামের মন্তব্য পাওয়া যায়নি। তবে তার বাবা বাছেদ মিয়া বলেন, সম্প্রতি ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্কের কথা শুনে বিষয়টি সমাধানের চেষ্টা করেছিলাম। আজ হঠাৎ করেই বাড়িতে এসে অবস্থান নিয়েছে মেয়েটি। বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

পৌর কমিশনার জাহাঙ্গীর আলম জানান, তরুণীর অবস্থানের বিষয়টি লোকমুখে শুনেছি। পরিবারের কেউ আমার কাছে আসেনি।

এ বিষয়ে শিবপুর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন জানান, অবস্থানের বিষয়টি নিয়ে কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

 

আরও খবর: সারাদেশ