জাতীয়

স্কুল বাস ভাঙচুর, আটক ৩

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২৩ , ৮:৪৫:০৯ প্রিন্ট সংস্করণ

ঢাকা অফিস

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধ চলাকালে ঢাকার ধামরাইয়ে দুটি বাসে ও একটি ট্রাকের কাচ ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় ধামরাই থানা পুলিশ ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাতটার দিকে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর ঢাকা-আরিচা মহাসড়কে গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

ধামরাই থানার পুলিশ জানায়, সকাল ৭টার দিকে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। পরে ওই এলাকার ঢাকা-আরিচা মহাসড়কে চলাচলরত আমিন মডেল টাউন স্কুল অ্যান্ড কলেজের একটি স্কুলবাস ও আরেকটি যাত্রীবাহী বাসে ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপির নেতাকর্মীরা। বাসচালক বাস থামালে যাত্রীরা নেমে যান। পরে হামলাকারীরা লাঠি দিয়ে বাসে ভাঙচুর চালান। খবর পেয়ে ধামরাই থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে দৌড়ে পালানোর চেষ্ট করে। পুলিশ ধাওয়া দিয়ে কুশুরা ইউনিয়নের গোলাম মোস্তফাকে আটক করে। বাকিরা পালিয়ে যান। এ ছাড়া পরে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে আরও দুজনকে থানায় নিয়ে আসে পুলিশ।

ধামরাই থানার ওসি মো. হারুন অর রশীদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে ভাঙচুরকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে তারা দৌড়ে সেখান থেকে পালানোর সময় ধাওয়া দিয়ে তিন জনকে আটক করে থানায় আনা হয়েছে।

আরও খবর: জাতীয়