ওপার বাংলা

সাবেক স্ত্রীর সঙ্গে ভালোবাসা দিবস পালনে বাধা, বর্তমান স্ত্রীকে খুন!

  কোলকাতা প্রতিনিধিঃ ১৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৩৮:৩২ প্রিন্ট সংস্করণ

সাবেক স্ত্রীর সঙ্গে ভালোবাসা দিবস পালনে বাধা দেওয়ায় বর্তমান স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার করিমপুরে।

নিহত রুবিয়া বিশ্বাসের (২৬) পরিবার অভিযুক্ত মো. টনি মণ্ডলের বিরুদ্ধে থানায় মামলা করেছে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

নিহতের পরিবারের বরাতে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রুবিয়া চতুর্থ স্ত্রী ছিলেন টনির। একাধিক পরকীয়া সম্পর্কে লিপ্ত ছিলেন টনি। সম্প্রতি দ্বিতীয় (সাবেক) স্ত্রীর সঙ্গে ফের ঘনিষ্ঠতা বাড়তে থাকে তার। এরই প্রেক্ষিতে তার সঙ্গে ভালোবাসা দিবস পালনের সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু টনিকে বাধা দেন বর্তমান স্ত্রী রুবিয়া। এতে ক্ষিপ্ত হয়ে রুবিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেন টনি।

নিহতের বাবা রাকিব বিশ্বাস বলেন, বিয়ের পর থেকেই মেয়ের ওপর অত্যাচার করত টনি। সম্প্রতি সে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ভ্যালেন্টাইনস ডে কাটাতে চায়। আমার মেয়ে তাতে বাধা দিয়েছিল। সেকথা মেয়ে ফোনে আমাদের জানায়। তার পর খবর পাই মেয়ে খুন হয়েছে। জামাইয়ের পরকীয়ায় বাধা দেওয়াতেই আমার মেয়েকে খুন করেছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্ত টনি মণ্ডল পলাতক রয়েছে। তার খোঁজ করছে পুলিশ।

কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশানু রায় বলেন, তরুণীর পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও খবর: ওপার বাংলা