ওপার বাংলা

সাবেক প্রেমিকের গাড়িতে গাঁজা রেখে পুলিশে খবর তরুণীর

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৩:৪৭ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

দীর্ঘদিনের প্রেমও যে কোনো কারণে ভেঙে যেতে পারে। ঠুনকো কারণে সম্পর্ক ভেঙে যাওয়া নতুন কিছু নয়। প্রেম ভেঙে গেলেও তার প্রতিশোধ নিতেও অনেকে নানা ফন্দি আটেন। এবার সামনে এসেছে এক বিচিত্র ঘটনা। সাবেক প্রেমিককে ফাঁসাতে গাড়িতে গাঁজা রেখে পুলিশে খবর দিয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সাবেক প্রেমিককে ফাঁসাতে এমন কান্ড ঘটালেও পরে তা প্রকাশিত হয়ে হয়ে পড়ে। এতে করে উল্টো ফেঁসে গেছেন তরুণী নিজেই। আটক করা হয়েছে ওই তরুণীর সহযোগী বর্তমান প্রেমিকসহ ছয়জনকে। আর ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলের রাজ্য ভেলেঙ্গানার হায়দরাবাদে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, ফাঁসানোর চেষ্টা করা ওই তরুণীর নাম আধোক্ষজা। আর তার সাবেক প্রেমিকের নাম ছিল শ্রাবণ। কয়েক মাস আগে তাদের মধ্যে সম্পর্ক ভেঙে যায়। কিন্তু তিনি তা আর মানতে পারেননি। ফলে প্রাক্তনকে ফাঁসানোর পরিকল্পনা করেন তরুণী। আর তাতে সহযোগিতা করে প্রেমিকসহ পাঁচজন।

পরিকল্পনা অনুসারে তরুণী তার প্রাক্তনের সঙ্গে যোগাযোগ করেন এবং সম্পর্ক স্বাভাবিক করার প্রস্তাব দেন। এমনকি একপর্যায়ে সব ভুলে আবার শুরু করতে দেখার করার জন্য পার্কে ডাকেন। পার্কের সামনে পৌঁছাতেই তরুণীর তার সঙ্গীদের নিয়ে গাড়িতে উঠে বসেন। এরপর এক ফাঁকে গাড়িতে গাঁজা রাখেন বন্ধুরা। পরে প্রাক্তেনের সঙ্গে কথা বলা শেষে স্থানীয় জুবিলি হিলস পুলিশ স্টেশনে যান তিনি।

পুলিশের কাছে গিয়ে তরুণী অভিযোগ করেন যে পার্কের সামনে গাড়িতে গাঁজা বিক্রি হচ্ছে। তবে সেখানে সবার একসঙ্গে আসা তরুণীর অসংলগ্ন কথায় সন্দেহ শ্রাবণের। গাড়িতে ভালোভাবে খুঁজতে মেলে গাজার সন্ধান। এরপর পুলিশ ওই তরুণীসহ তার বন্ধুদের জেরা করে।

জেরায় তরুণী জানান, প্রেমের সময়ে শ্রাবণ তার চরিত্র নিয়ে কথা বলতেন। এজন্য ক্ষোভে তিনি প্রতিশোধ নিতে এ ধরনের পরিকল্পনা করেন। পরে প্রেমিকসহ তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এরইমধ্যে তাদের গ্রেপ্তারও করা হয়েছে।

আরও খবর: ওপার বাংলা