সারাদেশ

সাতক্ষীরার চাঞ্চল্যকর ট্রাক চালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  প্রেস বিজ্ঞপ্তিঃ ২৯ মে ২০২৩ , ৬:৫৭:৩৯ প্রিন্ট সংস্করণ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

ভিকটিম ট্রাক চালক রুহুল আমিন গাজীর সাথে আসামী হাশেম গাজীর জমিজমা নিয়া দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জের ধরে গত ১২ মে ২০২৩ তারিখ রাতে আসামী হাশেম গাজীসহ তার সহযোগীরা পরিকল্পিতভাবে ভিকটিমকে মারপিট করে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ভিকটিমের ছেলে ইমাম হোসেন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকেই র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৮ মে ২০২৩ তারিখ র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামী হাশেম গাজী বাসে করে ঢাকায় পলিয়ে যাচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ বিকেলে ফরিদপুর জেলার কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ হাশেম গাজী(৫৫), থানা-সাতক্ষীরা সদর, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ