সারাদেশ

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও অর্থদণ্ডপ্রাপ্ত কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার

  প্রেস বিজ্ঞপ্তিঃ ১২ মার্চ ২০২৩ , ৩:২২:৪৯ প্রিন্ট সংস্করণ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলে দীর্ঘদিন যাবত পালিয়ে থাকা বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামীদের গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

আসামী মোঃ শামিম হোসেন (২৮) যশোর জেলার কোতয়ালী মডেল থানা এলাকার কুখ্যাত মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবত যশোর জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গত ২০১২ সালের এপ্রিল মাসে আসামী মোঃ শামিম হোসেনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ খুলনা জেলার বটিয়াঘাটা থানা পুলিশ গ্রেফতার করে এবং আসামীর নামে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় একটি মাদক মামলা রুজু করা হয়। বিজ্ঞ আদালত হতে উক্ত মামলায় জামিন পেয়ে আসামী তার মাদক ব্যবসা পুনরায় চালু করে। মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামী মোঃ শামিম হোসেনকে যাবজ্জীবন সাজা সহ ২০,০০০/-(বিশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও ০৩ (তিন) মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন। আসামী আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে।

এরই ধারাবাহিকতায় ১১ মার্চ ২০২৩ তারিখ রাতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলার সদর থানাধীন বিনাপোতা তালতলা এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজ সহ ২০.০০০/- (বিশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও ০৩ (তিন) মাসের সশ্রম কারাদন্ড প্রাপ্ত কুখ্যাত মাদক কারবারি ১। মোঃ শামিম হোসেন (২৮), থানা-কোতয়ালী মডেল, জেলা-যশোরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ