সারাদেশ

সাতক্ষীরায় বিএনপির ১৭ নেতাকর্মী জেল হাজতে

  সাতক্ষীরা প্রতিনিধিঃ ১২ জুলাই ২০২৩ , ৩:০৫:৩৯ প্রিন্ট সংস্করণ

 

নাশকতার মামলায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম-অহবায়ক শেখ তারিকুল হাসান, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুলসহ ১৭ বিএনপি নেতাকর্মীর জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। উচ্চ আদালতের ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনের মেয়াদ শেষ হওয়ার পূূর্বে বুধবার উচ্চ আদালতে নির্দেশনা মোতাবেক নিম্ন আদালতে জামিনের আবেদন জানালে সাতক্ষীরা দায়রা জজ আদালতের বিচারক চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, সাতক্ষীরা সদর থানা ও পাটকেলঘাটা থানার দুটি নাশকতা মামলায় উক্ত বিএনপি নেতা-কর্মীরা হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন পান। এই জামিনের মেয়াদ শেষ হওয়ার পূর্বে তারা উচ্চ আদালতে নির্দেশে নিম্ন আদালতে বুধবার আত্মসমর্পণপূর্বক জামিনের আবেদন জানালে আদালতের বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে, কালিগঞ্জ উপজেলার নলতা ইউনয়নের চেয়ারম্যান আজিজুর রহমানকে কালিগঞ্জের কুশলিয়া ইউনিয়নের একটি নাশকতা মামলায় সন্দিগ্ধ আসামী হিসেবে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে ঢাকা থেকে গ্রেপ্তারের পর আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ মামলার তদন্ত কর্মকর্তা কালিগঞ্জ থানার এস.আই মিলন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, কালিগঞ্জ উপজেলার কুশলিয়ার এলাকার একটি নাশকতা মামলার সন্দিগ্ধ আসামী হিসেবে নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা

আরও খবর: সারাদেশ