সারাদেশ

সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৪:০০:৪২ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় মো. সবুজ (৩০) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

শনিবার দুপুরে আহত অবস্থায় নরসিংদী থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সবুজ নরসিংদীর বেলাব উপজেলার খামারের চর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। তিনি ঢাকার ডেমরা থানায় উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কমর্রত ছিলেন।

স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ জানায়, শনিবার সকাল ৯টায় সবুজ শিবপুরের বড়ইতলা এলাকা থেকে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। তিনি কারারচরের মদিনা ফ্যাক্টরির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণ করেন।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, সবুজকে আহত আবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই তিনি মারা যান। এ ঘটনায় ডেমরা থানা পুলিশের সঙ্গে আলোচনা করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

আরও খবর: সারাদেশ