সারাদেশ

সংঘর্ষে নিহত ২

  নীলাকাশ টুডে ১ সেপ্টেম্বর ২০২৩ , ১১:১১:৩৬ প্রিন্ট সংস্করণ

 

কুমিল্লার বরুড়ার জালগাঁও গ্রামে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও তিনজন হাসপাতালে আছেন। আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) সাড়ে ৯টার দিকে ঝালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জালগাঁও গ্রামের আব্দুস সাত্তার (৬২) ও খোরশেদ আলম (৩৫)। আহতরা হলেন- নিহত খোরশেদের আত্মীয় মো. জহির, মো. জয়নাল ও মো. মোর্শেদ।

ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমান জানান, “আব্দুস সাত্তারের একটি জমি নিয়ে প্রতিবেশী জয়নাল ও তার ভাইদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এই ঘটনায় আদালতে একটি মামলাও চলমান”।

“আজ শুক্রবার সকালে সাত্তার জমিতে কাজ করতে গেলে জয়নাল, খোরশেদ, মোর্শেদ ও জহির তাদের বাধা দিতে যায়। এ সময় সাত্তার সঙ্গে থাকা একটি ছুরি দিয়ে চারজনকে এলোপাথারি আঘাত করে এতে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় খোরশেদ। এ ঘটনা শুনে জয়নালের লোকেরা এসে তাকে এলোপাথারি পেটালে সাত্তার ঘটনাস্থলে মারা যায়”- বলেন মো. খলিলুর রহমান।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন বলেন, “ঘটনাস্থলে আছি। সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আরও কয়েকজন আহত আছে। বিস্তারিত পরে জানানো যাবে”

আরও খবর: সারাদেশ