সারাদেশ

শ্যামনগর থানার ওসির ব্যাক্তিগত মোবাইল নাম্বার ও ইমো হ্যাক করে টাকার দাবী

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২২ , ৩:২৫:৪১ প্রিন্ট সংস্করণ

বিশেষ প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদের ব্যাক্তিগত মোবাইল নাম্বার ও ইমো হ্যাক করে বিভিন্ন ব্যাক্তির নিকট টাকার দাবী করেছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ জানান, সকাল ১১টার দিকে তার ব্যাক্তিগত মোবাইল নম্বরটি ও ইমো হ্যাকার কতৃক হ্যাক করে তার ব্যাব‎হারিত ইমোর মাধ্যমে ম্যাসেজ পাঠিয়ে বিকাশের মাধ্যমে বিভিন্ন ব্যাক্তির নিকট টাকার দাবী করা হয়েছে।
তিনি বলেন এ পর্যন্ত তার মোবাইলে যতগুলি কন্ট্রাক নাম্বার আছে সব গুলি ব্যাক্তির নিকট ইমো নাম্বারে ২০ থেকে ২৫ হাজার টাকা করে চাওয়া হয়েছে। যাদের কাছে টাকা চাওয়া হয়েছে তারা বিষয়টি সাথে সাথে অফিসার ইনচার্জকে অবহিত করলে তখন তিনি জানতে পারেন।

টাকার ম্যাসেজ প্রাপ্ত ব্যাক্তি শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুর রহমান বাবু বলেন তার কাছেও অফিসার ইনচার্জের ব্যাক্তিগত মোবাইল নাম্বার এবং ওসি সাহেবের ব্যাবহারিত ইমো থেকে ম্যাসেজের মাধ্যমে টাকা চাওয়া হয়েছে। এর পরই তিনি বিষয়টি ওসিকে অবহিত করেন।এছাড়া বহু মানুষের কাছে টাকা চেয়েছেন ইমো থেকে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ তার নিজ ফেসবুক আইডি সহ বিভিন্ন গন মাধ্যমে সকলকে এ বিষয়ে সতর্ক করে বিষয়টি জানান এবং বলেন তার ব্যাবহারকৃত ব্যাক্তিগত নাম্বারে কাউকে বিকাশে লেনদেন না করার জন্য অনুরোধ করেন। পরে তিনি শ্যামনগর থানায় এক জিডিতে নোট দিয়েছেন বলে সকলকে অবগত করেন।

আরও খবর: সারাদেশ