সারাদেশ

শ্যামনগরে শারদীয়া দুর্গা উৎসব উপলক্ষে প্রস্তুতি মুলক সভা

  প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২২ , ১:৪৭:২৭ প্রিন্ট সংস্করণ

 

শ্যামনগর অফিসঃ দুর্গা উৎসবকে ঘিরে সাতক্ষীরার শ্যামনগরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় এবং সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টায় লিপ্ত হয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সজাগ আছে। আমরা আপনাদের পাশে আছি। এই উৎসবটি আমরা সবাই সাড়ম্বরে পালন করতে চাই
শ্যামনগরে শারদীয়া দুর্গা উৎসব উপলক্ষে প্রস্তুতি মুলক সভা ও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে কথাগুলো বলছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

আসন্ন শারদীয়া দুর্গোৎসব -২০২২ আনন্দঘন পরিবেশে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা ও পূজা মন্ডপ গুলোতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জিআর চাউল বিতরণ ও মাননীয় প্রধান মাননীয় সংসদ সদস্যের ব্যক্তিগত অনুদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলা পরিষদ হলরুমে
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাঈদ, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি জি এম আকবর কবির, কাশিমাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ আনিছুজ্জামান আনিচ, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শোকর আলী, পদ্মপুকুর ইউপি চেয়ারম্যান আমজাদুল ইসলাম, বুড়িগোয়ালিনী চেয়ারম্যান হাজী নজরুল ইসলামসহ এ সময় উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও ৬৯ টি দুর্গাপূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

আরও খবর: সারাদেশ