খেলা

শ্যামনগরে ভক্তদের সাথে সেলফি তুলে খুশি সাফজয়ী মাছুরা

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২২ , ১:৪৫:৫৪ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ সাফজয়ী মাছুরা পারভিন ২০ দিনের ছুটিতে বৃহস্পতিবার ভোর রাতে সাতক্ষীরা বিনেরপোতা এলাকায় নিজ বাড়িতে এসেছেন। বৃহস্পতিবার শ্যামনগর ফুটবল টুনামেন্টে খেলতে এসে ভক্তদের সাথে ছবি তুলছেন সাফজয়ী মাছুরা । মাছুরার সঙ্গে ছবি তোলার পাশাপাশি ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনিময় করছেন অনেকেই। খেলা অনুষ্ঠানের আগে ভক্তদের সঙ্গে ব্যস্ত সময় পার করছেন ডিফেন্ডার এই সাফজয়ী ফুটবলার।

বৃহস্পতিবার বিকালে শ্যামনগরের খেলতে আসেন তিনি।

মাছুরার ভক্ত দৈনিক দৃষ্টিপাতের বিশেষ প্রতিনিধি এস এম জাকির হোসেন বলেন, আমরা দীর্ঘ সময় যাবত অপেক্ষা করছিলাম মাছুরার জন্য। মাছুরাকে সামনাসামনি দেখতে পেরে আমরা আনন্দে আত্মহারা। এলাকার গর্ব মাছুরা পারভিন আগামীতে আরও সাফল্য বয়ে আসবে এমনটা আশাবাদী এলাকা বাসীর।

এর আগে মাছুরার বাবা রজব আলী সাংবাদিকদের জানিয়েছিলেন, তার মেয়ে সাফজয়ী ফুটবলার মাছুরা পারভিন বৃহস্পতিবার ভোর রাতে গ্রামের বাড়িতে এসেছে। মাছুরার বাড়ি আসার খবর এলাকায় ছড়িয়ে গেছে, বিভিন্ন শ্রেনি পেশার লোকজন শুভেচ্ছা বিনিময় করতে আসছে। তাছাড়া এলাকার স্কুল কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা এসে ছবি তুলছে। স্থানীয় জন প্রতিনিধি ও এলাকার জনসাধারণ সকলে মিলে মাছুরাকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। সবকিছু মিলিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন মাসুরা।

সাফজয়ী ডিফেন্ডার মাছুরা জানান, বাড়িতে আসার পর থেকে পার্শ্ববর্তী স্কুল কলেজের শিক্ষার্থীরা তার সঙ্গে কুশল বিনিময় করতে আসছে তাছাড়া অনেকে ছবিও তুলছেন তার সাথে। বৃহস্পতিবার বিকালে শ্যামনগরে ফুটবল টুনামেন্টে খেলার মাঠেও এসেও ভক্তদের সাথে সেলফি তুলেছেন তিনি।

আরও খবর: খেলা