সারাদেশ

শ্যামনগরে বিজিবি সদস্যের হস্তক্ষেপে রক্ষা পেলেন নারী!

  প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২৪ , ২:৪৩:৪৫ প্রিন্ট সংস্করণ

শ্যামনগর অফিস

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ডে এক নারী যাত্রীকে টানাহেচড়া করে শ্লীলতাহানীর চেষ্টা করছিলেন বাসের হেলপার। অতিরিক্ত ভাড়া দাবি করাকে কেন্দ্র বাসের হেলপারের সাথে ওই নারী যাত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে ঘটনা ঘটে। শেষ পর্যন্ত বাসের হেলপার ওই নারীর ব্যাগ নিয়ে টানাটানি শুরু করে এবং হাত ধরে টানা হেচড়া করে। এসময় সম্মান রক্ষায় হেলপারকে চড়-থাপ্পড় মারে। তারপর হেলপার আরও বেপরোয়া হয়। এসময় হেলপারের হাত থেকে ওই নারীকে রক্ষা করতে ছুটে আসেন এক বিজিবি সদস্য।

ঘটনাটি শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ঘটে। প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে জানা যায়, বংশীপুর থেকে একজন নারীযাত্রী দুটি বাচ্চাসহ মুন্সিগঞ্জ স্ট্যান্ডের উদ্দেশ্যে আসেন। হেলপার ওই যাত্রীর কাছে অতিরিক্ত ভাড়ার টাকা চাইলে তিনি তা দিতে অস্বীকৃতি জানান। এসময় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মহিলাযাত্রী হেলপারকে চড়-থাপ্পর মারে। এরপর হেলপার অতিরিক্ত ভাড়ার টাকা আদায়ের জন্য ব্যাগ ধরে টানাটানি শুরু করে। ঠিক এমনি পরিস্থিতিতে বিজিবির এক সদস্য এসে হেলপারের হাত থেকে ওই নারীকে উদ্ধার করেন।

গাড়িতে আসা মহিলা যাত্রী বলেন, আমি বাচ্চা নিয়ে বংশিপুর থেকে মুন্সিগঞ্জ আসার পথিমধ্যে বাসের হেলপার আমার কাছে বাচ্চার ভাড়া বাবদ অতিরিক্ত টাকা দাবি করে। আমি টাকা না দেওয়ায় আমার সাথে চরম দুর্ব্যবহার করে। আমাকে গালিগালাজ করে এবং অপমান করে। বাস থেকে নামলে শ্লীলতাহানীর চেষ্টা করে। আমার সাথে দুর্ব্যবহারের কারণে আমি হেলপারকে মারতে বাধ্য হয়েছি।
অন্যদিকে বাসের হেলপার বলেন, আমি ভাড়ার টাকা চেয়েছি কিন্তু কোন টাকা না দিয়ে উনি যখন চলে যাচ্ছিলেন। তখন আমি তার ব্যাগ টেনে ধরি। ব্যাগ ধরার সাথে সাথে ওই যাত্রী আমাকে এলোপাথাড়ি চড়-থাপ্পড় দিতে থাকে। তারপরও আমি ব্যাগ ছাড়িনি। বিষয়টি নিষ্পত্তির জন্য কাউন্টারের দায়িত্বে থাকা মালেক ভাইকে ডাকছিলাম। ঠিক সেই মুহূর্তে একজন এসে ওই যাত্রীকে নিয়ে যায়। এবিষয়ে ওই বিজিবি বলেন, মহিলাকে ধরে টানাটানি করছিল তাই আমি তাকে উদ্ধার করেছি।

 

আরও খবর: সারাদেশ