জাতীয়

রাস্তায় গুলিবিদ্ধ সেই ভুবন চন্দ্র মারা গেছেন

  প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২৩ , ৬:০২:০৮ প্রিন্ট সংস্করণ

 

রাস্তায় গুলিবিদ্ধ ভুবন চন্দ্র শীল মারা গেছেন। সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পপুলার হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান। তার শ্যালক পলাশ মজুমদার বিষয়টি জানিয়েছেন।

রাজধানীর তেজগাঁওয়ে দুই সন্ত্রাসী গ্রুপের কোন্দলের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হন ভুবন চন্দ্র শীল। শুক্রবার তার মাথায় অস্ত্রোপচার হয়। ওই দিন রাত পৌনে ৯টা থেকে পৌনে ১২টা পর্যন্ত ৩ ঘণ্টা চলে ওই অস্ত্রোপচার।

তখনই চিকিৎসকরা জানিয়েছিলেন, গুলিতে ভুবনের মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। ঝুঁকি নিয়ে তার অস্ত্রোপচার করতে হয়েছে। পরিবারের সম্মতি নিয়েই তার অস্ত্রোপচার করা হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চলের সিটি পেট্রোল পাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি জায়গায় তারিক সাঈদ মামুনের প্রাইভেটকার লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। অন্তত চারটি মোটরসাইকেলে এসে অজ্ঞাত অস্ত্রধারীরা হামলা চালায়। এ সময় মামুনের প্রাইভেটকারে মিঠু ও খোকন নামে দুই সহযোগী ছিলেন। গুলি করার পর মামুন গাড়ি থেকে নেমে পালানোর সময় তাকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় পথচারী আরিফুল হক ও বিপরীত পাশের সড়ক দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল আরোহী ভুবন চন্দ্র শীল গুলিবিদ্ধ হন। মামুনকেও কুপিয়ে আহত করা হয়।

আরও খবর: জাতীয়