সারাদেশ

বেনাপোলে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে স্কুল ছাত্রী নিহত

  আবু সাঈদ, বেনাপোল প্রতিনিধি ২ আগস্ট ২০২৩ , ১০:১০:২৯ প্রিন্ট সংস্করণ

 

 

যশোরের বেনাপোলে চেকপোস্ট বড় আচড়া রোড মোড় প্রাইমারি স্কুল সংলগ্ন রাস্তা পারাপারের সময় বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির মেধাবী ছাত্রী মোছাঃ আনিকা আক্তার শরিফা(১২) ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে নিহত হয়েছে।

আজ ২ আগস্ট বুধবার পৌনে দশটার দিকে ঢাকা মেট্রো-ট, ২২-১৭২৪ বাংলা ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয় সে।

নিহত আনিকা আক্তার(শরিফা) বেনাপোল পোর্ট থানার বড় আচড়া ৯নং ওয়ার্ড এলাকার ফেরি ব্যাবসায়ী আলমগীর হোসেনের মেয়ে।

সরেজমিন থেকে জানা যায় যে, আজ বুধবার  আনিকা আক্তার শরিফা স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে তিন চাকার ভ্যান গাড়ীতে বসে সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে বড়আঁচড়ার প্রাইমারি স্কুল মোড়ে এসে পৌছলে বিপরীত দিক থেকে আসা পণ্য বোঝাই একটি বাংলাদেশী ট্রাক সজোরে ধাক্কা দিলে চাকার নিচে পড়ে সে।

এরপর ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা সেখান থেকে দ্রুত আনিকাকে উদ্ধার করে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলে পথেই সে মারা যায়।

এব্যাপারে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ট্রাক ও চালক কে গ্রেফতার করা হয়েছে। নিহত ছাত্রীর লাশ ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এদিকে,শিক্ষার্থী আনিকা’র মৃত্যুতে মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বিদ্যালয় সম্মুখে বেনাপোল মহাসড়কে মানববন্ধন করে তার সহপাঠীরা।

আরও খবর: সারাদেশ