সারাদেশ

দেবরের দায়ের কোপে ভাবি খুন

  নীলাকাশ টুডে ৮ মে ২০২৪ , ৫:৫৬:৫৩ প্রিন্ট সংস্করণ

 

চাঁদপুরের শাহরাস্তিতে সম্পত্তি বিরোধের জেরে দেবর সাদ্দাম হোসেনের (৩৩) কোদালের কোপে ভাবি রুজিনা আক্তার (৩০) নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ মে) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলার মেহের উত্তর ইউনিয়নের বরুলিয়া গ্রামের মিয়াজি বাড়িতে সোমবার (৬ মে) সকালে ভিডিও কলে প্রবাসে থাকা স্বামী সোহেল রানাকে মাটি দিয়ে নির্মাণাধীন পিলারের গর্ত ভরাটের দৃশ্য দেখান রুজিনা। এতে ক্ষিপ্ত হয়ে দেবর সাদ্দাম হোসেন হাতে থাকা কোদাল দিয়ে তার মাথায় আঘাত করেন। আহত রুজিনাকে প্রথমে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূর মৃত্যু হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী রুজিনার শাশুড়ি শরীফা খাতুন ও ছেলে শাহাদাত হোসেন জানায়, সাদ্দামের হাতে থাকা কোদাল সরানো চেষ্টা করা হয়। তারপরও আঘাত লেগে যায়।

ইউপি সদস্য মো. জহিরুল ইসলাম বলেন, দেবরের কোদালের কোপে ভাবি আহত হওয়ার পর ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহতের বাবার পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিহত রুজিনা উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের সোনাচোঁ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলামের মেয়ে।

শাহরাস্তি মডেল থানা ওসি মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, গৃহবধূ নিহতের ঘটনায় পুলিশের একটি টিম ঘটনাস্থলে কাজ করছে। অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর: সারাদেশ