জাতীয়

বড় মাদক ব্যবসায়ী আমাদের জালে

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৪৫:৩১ প্রিন্ট সংস্করণ

 

গোপালগঞ্জ প্রতিনিধি

 

মিয়ানমারের সবচেয়ে বড় মাদক ব্যবসায়ী আমাদের জালে। যে কোনো সময় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন র‌্যাব ডিজি এম খুরশীদ হোসেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার এম এ খালেক ডিগ্রি কলেজ মাঠে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, মিয়ানমার অনেক আগে থেকেই পায়ে পা লাগিয়ে আমাদের সঙ্গে ঝগড়া করার জন্য প্রস্তুত রয়েছে। তারা আমাদের দেশে মাদক ঢুকিয়ে, রোহিঙ্গা পাঠিয়ে নানা চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু, আমাদের প্রধানমন্ত্রী তাদের উসকানিতে কান দেননি। কেননা আমরা শান্তিতে বিশ্বাস করি। মিয়ানমারে এখন সামরিক সরকার রয়েছে। তাদের সঙ্গে আরাকান আর্মির যুদ্ধ চলছে। ওরা আমাদের সঙ্গে ঝামেলা সৃষ্টি করে ফয়দা লুটতে চাচ্ছে।

তিনি আরও বলেন, মাদক এখন মিয়ানমার থেকে বেশি আসছে। এটি পরিকল্পিতভাবে পাঠানো হচ্ছে। আমরা জাল ফেলে রেখেছি, মিয়ানমারের সবচেয়ে বড় গ্যাংস্টারকে জালের মধ্যে ফেলেছি। মাদক নিয়ন্ত্রণ এখন বড় চ্যালেঞ্জ। যে কোনো মূল্যে মিয়ানমার রুট বন্ধ করা হবে। কোনো একক বাহিনীর পক্ষে মাদক নির্মূল করা সম্ভব না। মাদক নির্মূল করতে হলে সবাইকে মিলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। গডফাদার ও কিশোরগ্যাং কাউকেই ছাড় দেওয়া হবে না।

আরও খবর: জাতীয়