সারাদেশ

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

  প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২৩ , ৬:১৫:৫৩ প্রিন্ট সংস্করণ

 

পাবনা প্রতিনিধিঃ

পাবনায় প্রেমিকার প্রতি অভিমান নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন এক কলেজ শিক্ষার্থী। নিহত আশরাফুল ইসলাম আশরাফ (২৩) পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। তিনি পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। লেখাপড়ার পাশাপাশি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ের কাজ করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়েছে। গত বৃহস্পতিবার দোগাছী কলেজ প্রাঙ্গণে দু’জনের বাগবিতণ্ডার মধ্যে প্রেমিকাকে থাপ্পড় মারেন আশরাফুল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়েও চলে যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন আশরাফুল।

তিনি একটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এতো ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি ঝুঁকে পড়েছো। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি?’

তার আরেকটি স্ট্যাটাসে লেখেন, ‘ভালো থেকো সবাই! আমিও ভালো থাকবো ওপারে…।’ সর্বশেষ স্ট্যাটাস দিয়েই রোববার (১৫ জানুয়ারি) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন আশরাফুল।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে

আরও খবর: সারাদেশ