সারাদেশ

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় পোশাককর্মীকে অপহরণ

  প্রতিনিধি ২২ জুলাই ২০২২ , ৩:২৯:১১ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় রাজধানীর ডেমরায় ১৬ বছরের এক পোশাককর্মীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বুধবার রাতে ডেমরা থানায় অভিযুক্ত ৩ জনসহ অজ্ঞাত আরও ২-৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- ডেমরার নিঝুমবাগ এলাকার রব মিস্ত্রীর বাড়ির ভাড়াটিয়া অপহরণকারী কুমিল্লার চান্দিনা থানার হারং গ্রামের বিনয় চন্দ্র সরকারের ছেলে শ্রাবন চন্দ্র সরকার (২০), তার সহযোগী ডেমরার মহাকাশ রোড এলাকার মৃত মনোহর চন্দ্র সরকারের ছেলে তপন চন্দ্র সরকার (৩৩) ও রাজু (৪২)।

তবে এখনো আসামিরা পলাতক রয়েছে এবং অপহৃতকেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, অপহৃত মেয়েটি ডেমরার আমতলা এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করত। গার্মেন্টসে আসা-যাওয়ার পথে অভিযুক্ত শ্রাবন সরকার প্রতিনিয়ত মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত।

ওসি জানান, প্রেমের প্রস্তাব বরাবরই মেয়েটি প্রত্যাখ্যান করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত ১৩ জুলাই সকালে শ্রাবন ও তার সহযোগীরা পূর্ব পরিকল্পিতভাবে বড়ভাঙ্গা এলাকা থেকে মেয়েটিকে অপহরণ করে। দ্রুত অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

আরও খবর: সারাদেশ