জাতীয়

পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ৬

  নীলাকাশ টুডেঃ ৬ মার্চ ২০২৩ , ৬:৩৯:৪৪ প্রিন্ট সংস্করণ

 

চট্টগ্রাম ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল সোমবার কলেজ ছাত্রসহ ৬ জন নিহত হয়েছে।

চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকায় তেলবাহী ট্রেন ও বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

সোমবার (৬ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে থানার পদ্মা-মেঘনা-যমুনা ডিপো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আজিজুল হক (৩০), আসাদুজ্জামান (৩০) ও মিটন কান্তি দে (২৫)। তাদের মধ্যে আজিজুল রেলের পয়েন্টম্যান বলে জানিয়েছে পুলিশ। নিহত বাকি দুইজন পোশাক কারখানায় চাকরি করতেন ।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। তিনজনকেই কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে এসআই নুরুল আলম বলেন, এয়ারপোর্ট রোডে সিগন্যাল অমান্য করে একটি বাস তেলবাহী ট্রেনকে ধাক্কা দিলে প্রাণহানির এ ঘটনা ঘটে।

এদিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল- বনপাড়া মহাসড়কের মান্নান নগর এলাকায় অজ্ঞাত গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী তিন কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার (৬ মার্চ) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুলখাগরাখালি গ্রামের বারেক সরকারের ছেলে আলমগীর হোসেন (২২) ও রাজশাহীর পুঠিয়া উপজেলার নন্দনপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সুজন (২১)। তবে বাকি একজনের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহত তিন ছাত্র নাটোর সিটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

 

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল কবীর বলেন, সকালে একটা মোটরসাইকেলে করে তিনজন সিরাজগঞ্জ থেকে নাটোরের দিকে যাচ্ছিল। তারা মানান নগর সমবায় তেল পাম্প এলাকায় পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত কোনো গাড়িচাপা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলে তিনজন নিহত হন। পরে পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। তবে চাপা দেওয়া গাড়িটি এখনো শনাক্ত করা যায়নি।

আরও খবর: জাতীয়