সারাদেশ

পশুর নদীতে নৌকা থেকে পড়ে জেলে নিখোঁজ

  প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২২ , ৮:৩৭:০২ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ বাগেরহাটের মোংলায় পশুর নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে বশির শেখ (৪০) নামের এক জেলে নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নদীতে পড়ে এখনও নিখোঁজ রয়েছেন ওই জেলে। খবর পেয়ে শনিবার দুপুরে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেছে কোস্ট গার্ড ও নৌ-পুলিশ।

এ বিষয়ে মোংলা উপজেলার চিলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বর মোঃ ফজলুর রহমান জানান, বশির শেখ (৪০) বন্দরের পশুর নদীর হাড়বাড়ীয়া এলাকায় মাছ ধরতে গিয়ে শুক্রবার রাত সাড়ে ১০টায় নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। এরপর ওই নৌকায় থাকা তার অপর সহযোগী জেলে সজীব আকন (২২) নদীতে লাফ দিয়ে পড়ে তাকে খুঁজে পেতে ব্যর্থ হন। পরে পরিবারকে খবর দেওয়া হলে স্বজন ও স্থানীয় অপর জেলেরা মিলে নিখোঁজের সন্ধানে তল্লাশি চালিয়ে না পেয়ে ফিরে আসেন। পরবর্তীতে বিষয়টি কোস্ট গার্ডকে জানান তারা। কোস্ট গার্ড সদস্যরা ওই এলাকায় তল্লাশি চালানোর প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

জানা গেছে, নিখোঁজ বশির শেখ জয়মনি গ্রামের তৈয়ব আলী শেখের ছেলে। তিনি চরপাটা/চরজাল দিয়ে নদীতে মাছ ধরতেন। মূলত পেশায় তিনি একজন জেলে ছিলেন।

এ ব্যাপারে কোস্ট গার্ড পশ্চিম জোন সদর দপ্তরের (মোংলা) ষ্টাফ অফিসার (অপারেশন) লে. কমান্ডার মেজবাউদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, নিখোঁজ জেলের সন্ধানে ঘটনাস্থলের উদ্দেশে কোস্ট গার্ডের একটি উদ্ধারকারী দল শনিবার সকালেই পাঠানো হয়েছে। কোস্ট গার্ডের পাশাপাশি অভিযান চালাচ্ছেন চাঁদপাই নৌ পুলিশ।

আরও খবর: সারাদেশ