Uncategorized

ট্রাক -অটোরিকশা সংঘর্ষে নিহত ২

  দিনাজপুর প্রতিনিধি ২৪ আগস্ট ২০২৩ , ৪:৫৫:১৬ প্রিন্ট সংস্করণ

 

দিনাজপুরের বিরামপুর উপজেলায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের উপজেলার ঘোড়াঘাট রেলগুমটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দিওড় বড় বাইশিরা গ্রামের আব্দুল মালেকের ছেলে আব্দুর রহমান (৫৬) ও দোশরা পলাশবাড়ি এলাকার সুলতান আলীর ছেলে সিয়াম (৪)।

আহতরা হলেন- দিওড় বাইশিরা এলাকার কবির হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১০) ও ফাতেমা (৩৫), কেরামত আলীর ছেলে আব্দুল মতিন (৫৫) এবং আকবর হোসেনের ছেলে কবির হোসেন (৩৫)।

স্থানীয়রা জানান, বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা ফার্নিচার বোঝাই একটি ট্রাক দিনাজপুরের দিকে যাচ্ছিল। একই সময় বিরামপুরের দিক থেকে আটোরিকশায় করে দিওড় বটতলী এলাকায় একই পরিবারের চারজনসহ মোট ছয়জন দাওয়াত খেতে যাচ্ছিলেন। এ সময় রেলগুমটির সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যান। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পথে সিয়াম নামে এক শিশু মারা যায়।

বিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন মারা গেছেন। পরিবারের আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক আলমগীর হোসেন ও তার সহযোগী জাকির হোসেনকে আটক করা হয়েছে।

আরও খবর: Uncategorized