সারাদেশ

টঙ্গীতে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

  তানজিলা ইসলামঃ ১৩ মার্চ ২০২৩ , ১:০০:৪৮ প্রিন্ট সংস্করণ

 

গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর এলাকা থেকে আসিফ হোসেন টুটুল (২১) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। রবিবার সন্ধ্যায় টঙ্গীর এরশাদ নগর এলাকায় এ ঘটনা ঘটে।

আসিফ হোসেন টুটুল টঙ্গীর এরশাদ নগর ১নং ব্লক এলাকার বাবুল হোসেনের ছেলে। টুটুল রাজধানীর উত্তরা আইডিয়াল কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
রাত সাড়ে আটটার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ জানায়, প্রায় আট মাস আগে টুটুল একই এলাকার জ্যোতি (১৭) নামের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। পরে তারা বিয়ে করেন। বিয়ের পর থেকেই দাম্পত্যজীবনে কলহ দেখা দেয়। আর এ কলহের জেরে গত কয়েকদিন আগে স্ত্রী জ্যোতি তার বাবার বাড়িতে চলে যায়। রবিবার সন্ধ্যায় ফের স্বামীর বাড়িতে ফিরে আসে জ্যোতি। এ সময় ঘরের দরজা বন্ধ পেয়ে আশপাশের লোকজনদের ডাকেন। পরে তারা দরজা ভেঙে ঘরের সিলিংয়ের সাথে ওড়না প্যাঁচানো টুটুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এদিকে পুলিশ লাশ উদ্ধার করার সময় নিহত টুটুল এর স্বজন এর কাছ থেকে “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না” লেখা সম্বলিত একটি চিরকুট উদ্ধার করে। তবে হাতের লেখাটি নিহতের কিনা তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।টঙ্গী পূর্ব থানার এস আই শাফায়াত হোসেন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিরকুটি আসলেই নিহতের কিনা সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে পারিবারিক কলহের যের ধরে এ ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আরও খবর: সারাদেশ