সারাদেশ

জুস খাইয়ে ঘুম পাড়িয়ে যুবকের বিশেষ অঙ্গ কেটে নিলেন স্ত্রী-শাশুড়ি

  প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২৩ , ৮:০২:০৫ প্রিন্ট সংস্করণ

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে চেতনানাশক মিশিয়ে যুবককে ঘুম পাড়িয়ে তার গোপনাঙ্গ কেটে নেওয়া হয়েছে। এ ঘটনায় ওই যুবকের স্ত্রী ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয়।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় জোনাকী বেগম ও তার মা জুসের (কোমল পানিয়) সঙ্গে চেতনানাশক মিশিয়ে স্বামী হাবিব মিয়াকে সেবন করতে দেন। জুস পান করার পর তিনি ঘুমিয়ে পড়েন। এসময় ধারাল অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ কেটে ফেলা হয়। হাবিব মিয়া যন্ত্রণায় চিৎকার শুরু করলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেন। সেখানে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে তিনি ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, হাবিব মিয়া ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই গ্রামের রাষ্ট্র মিয়ার ছেলে। মাধবপুরের নজরপুর গ্রামের জোনাকী বেগমকে দ্বিতীয় বিয়ে করেন হাবিব। কিছুদিন যেতে না যেতেই স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। এর জেরেই এই ঘটনা ঘটিয়েছেন জোনাকী।

হাবিবের বাবা রাষ্ট্র মিয়া বাদী হয়ে জোনাকী ও তার মাসহ কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেন। ঘটনার পর থেকে জোনাকী ও তার মা বকুল বেগম আত্মগোপনে চলে যান। বৃহস্পতিবার গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আরও খবর: সারাদেশ