সারাদেশ

গাড়ি খাদে পড়ে নিহত ২

  রাঙ্গামাটি প্রতিনিধিঃ ১৬ এপ্রিল ২০২৩ , ২:৫৫:৫০ প্রিন্ট সংস্করণ

 

রাঙামাটির রাজস্থলী উপজেলায় নির্মাণাধীন সীমান্ত সড়ক থেকে জীপ গাড়ি খাদে পড়ে ২ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে আরও একজন। শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটি জেলার বিলাইছড়ি ও রাজস্থলীর উপজেলার সীমান্তবর্তী গবাছড়া নামক এলাকায় একটি জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২ জন নিহত হন। এতে আরও একজন গুরুতর আহত হন। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

নিহতরা হলেন, চট্টগ্রামের মিনহাজুল করিম (২০) এবং পশ্চিম ফরহাদাবাদ হাটাজারীর মোহাম্মদ নাঈম (২৩)। গুরুতর আহতদের মধ্যে একজন হলেন চট্টগ্রামের কাঞ্চননগর ফটিকছড়ির মোহাম্মদ শাহিন (২২)।

রাজস্থলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেলার সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

রাজস্থলী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক বুলবুল আহম্মদ জানান, শনিবার সন্ধ্যায় ইফতারের পরপরই হাসপাতালে দুর্ঘটনা কবলিত এলাকা থেকে তিনজন রোগী আনা হলে দুজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

আরও খবর: সারাদেশ