সারাদেশ

কালিগঞ্জের প্রবীণ ব্যক্তিত্ব শওকাত হোসেন ওরফে (শওকত গুরু) আর নেই

  প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২২ , ৩:৪০:৫৯ প্রিন্ট সংস্করণ

 

ইমন, কালিগঞ্জ.সাতক্ষীরা।

কালিগঞ্জ উপজেলার বাজার গ্রাম রহিমপুর গ্রামের প্রবীণ ব্যক্তিত্ব বিশিষ্ট সমাজসেবক সকলের কাছে গুরু হিসেবে পরিচিতি শেখ শওকত আলী (গুরু) বয়স( ৮৫) বার্ধক্য জনিত কারণে হার্ট অ্যাটাকে ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় নিজে বাড়িতে ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে পরিবারের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যু কালে তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে, নাতি নাতনি পুতনি আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। মহরমের জানাজা নামাজ আজ বাদ আসর বাজার গ্রাম রহিমপুর কফিল উদ্দিন মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। জানাজা নামাজ পড়ান তার ছোট ভাই বাজার গ্রাম রহিমপুর বাইতুল মামুর জামে মসজিদের মোয়াজ্জেম শেখ আব্দুল্লাহ।

জানাজা নামাজে ব্যাপক সংখ্যক মুসল্লী ও গ্রামবাসী অংশগ্রহণ করেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গ্রামবাসীসহ কোন মানুষ সমস্যায় পড়লে শেখ শওকত আলী গুরুর শরণাপন্ন হতেন তিনি সুপরামর্শ দিতেন। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন এবং আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শেখ সাইদ হোসেন।

আরও খবর: সারাদেশ