সারাদেশ

অনুমোদন না থাকায় দুই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

  প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২৪ , ১:৩৮:৪৮ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

 

কুমিল্লার দেবিদ্বারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুটি বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষকে জরিমানা ও সিলগালা করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলামের নেতৃত্বে দেবিদ্বার পোস্ট অফিস পাড়া ও সদর এলাকায় অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অনুমোদন (লাইসেন্স) না থাকা ও মেয়াদোর্ত্তীর্ণ হওয়ায় দেবিদ্বার পোস্ট অফিস সংলগ্ন ডা. মাহফুজ আল্ট্রাসোনোগ্রাফি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পূর্বপাশে দেবিদ্বার ল্যাব এইড ডায়গনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা করে মোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় আদালত এ দুটি প্রতিষ্ঠান করে সাময়িক বন্ধ ঘোষণা করেন।

দেবিদ্বার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলাম বলেন, অনুমোদন ও মেয়াদোর্ত্তীর্ণ হওয়ায় দুটি বেসরকারি ডায়গনস্টিক সেন্টারকে ১ লাখ টাকা জরিমানা ও সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

অভিযানে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী এহসান, জুনিয়র কনসালটেন্ট (এনেস্থেসিয়া) ডা. নাজমুল হাসান সাইদ, স্যানিটারি ইন্সপেক্টর মিসেস কামরুন নাহার এবং দেবিদ্বার থানার উপপরিদর্শক ( এসআই) কৃষ্ণ মোহন দেবনাথসহ একদল পুলিশ সদস্য।

আরও খবর: সারাদেশ