সারাদেশ

মানিকগঞ্জে চার ডাকাত গ্রেপ্তার

  মোঃ রাজিব হোসেন, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি ১৫ জুলাই ২০২৩ , ৭:২২:৪৩ প্রিন্ট সংস্করণ

 

মানিকগঞ্জে ঢাকা আরিচা মহাসড়কের মেঘশিমুল এলাকায় যানবাহন থামিয়ে ডাকাতির ঘটনায় চার ডাকাতকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

আজ ১৩ জুলাই বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সদর থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেনে অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার।

 

গ্রেপ্তারকৃতরা হলো, ঢাকার কালামপুরের মজনু মিয়ার ছেলে আশরাফুল (২২), সিরাজগঞ্জের চন্দ্রনগাতি এলাকার তরিকুল ইসলামের ছেলে মাহমুদ হোসেন (২০), কিশোরগঞ্জের উত্তর সালুয়া এলাকার সাজু মিয়ার ছেলে আমানউল্লাহ (২৩) ও টাঙ্গাইলের রামপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে রকিবুল ইসলাম (২৪)।

 

পুলিশ জানায়, গত রবিবার রাত দুইটার দিকে গ্রেপ্তারকৃত চারজনসহ অজ্ঞাত আরো কয়েকজন মহাসড়কে দেশীয় অস্ত্র ঠেকিয়ে একটি অটোবাইক থামিয়ে যাত্রীদের কাছ থেকে ১০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় যাত্রীদের মধ্যে থেকে একজন পুলিশের জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি অবগত করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ডাকাতদের ধাওয়া করলে ডাকাতদের হামলায় এক পুলিশ কনস্টেবল গুরুতর আহত হয়। পালিয়ে যাবার সময় অপর একটি বাসে থাকা যাত্রীদের গনপিটুনিতে এক ডাকাত নিহত হয়। এঘটনায় পুলিশের পক্ষ থেকে দুটি মামলা করা হয়।

 

অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার জানান, ঘটনার দুইদিন পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাত সদস্য আশরাফুলকে গতকাল গভীর রাতে ধামরাইয়ের ঘোড়াকান্দা গ্রাম থেকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যানুযায়ি পুলিশ অপর তিন আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর: সারাদেশ