সারাদেশ

২ সন্তানের জননীর সঙ্গে কিশোরের পরকীয়া, হাতেনাতে ধরা খেয়ে বিয়ে

  ঢাকা প্রতিনিধিঃ ৮ মে ২০২৩ , ২:৩৯:২৩ প্রিন্ট সংস্করণ

 

ঢাকার ধামরাইয়ে দুই সন্তানের জননীর সঙ্গে পরকীয়ার জেরে গভীর রাতে হাতেনাতে ধরা পড়ে (১৬) নামে এক কিশোর। এ সময় তার আগের স্বামীর সঙ্গে তালাক সম্পন্ন হওয়ার পর ওই কিশোরের সঙ্গে তার বিয়ে হয়।

রোববার সকালে খবর পেয়ে শত শত উৎসুক জনতা পরকীয়া দম্পতিকে এক নজর দেখতে ওই কিশোরের বাড়িতে ভিড় জমাচ্ছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। শনিবার রাতে এ ঘটনাটি ঘটেছে ধামরাই উপজেলায়।

 

এলাকাবাসী জানান, এই কিশোরের সঙ্গে দুই সন্তানের জননীর পরকীয়া চলে আসছে ছয় মাস ধরে। তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে শনিবার গভীর রাতে ওই কিশোর ওই দুই সন্তানের জননীর ঘরে যায়।

বিষয়টি প্রতিবেশীরা টের পেয়ে আপত্তিকর অবস্থায় ওই পরকীয়া প্রেমিক যুগলকে হাতেনাতে আটক করে। ওই রাতেই সমাজপতিরা সংঘবদ্ধ হয়ে সালিশবৈঠক করে ওই পরকীয়া প্রেমিক যুগলের বিয়ে দেন। সেই সঙ্গে ওই গৃহবধূর পূর্বের স্বামীর সঙ্গে তালাকও করানো হয়।

এ বিষয়ে কিশোর প্রেমিক বলেন, আমার সঙ্গে তার প্রেম ছিল। আমি তার ঘরে দেখা করতে গেলে এলাকাবাসী আমাকে আটক করে তার সঙ্গে আমার বিয়ে দেয়। এতে আমি মহাখুশি।

এ ব্যাপারে ওই গৃহবধূ বলেন, তাকে আমার খুব ভালো লাগে। তার সঙ্গে আমার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। সমাজপতিরা যা করেছেন তাতে আমি অনেক অনেক খুশি ও আনন্দিত।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ইয়াকুব আলী বলেন, তারা একে অপরকে ভালোবাসে। তাই তাদের বিয়ে দেওয়া হয়েছে।

আরও খবর: সারাদেশ