সারাদেশ

২৪ দিনেও উদ্ধার হয়নি অপহরণের শিকার স্কুলছাত্রী!

  প্রতিনিধি ২ জুন ২০২২ , ১২:০৩:২৮ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ কুষ্টিয়ার খোকসায় অষ্টম শ্রেণির ছাত্রী অপহরণের ২৪ দিনের মাথায় মামলার ২নং আসামি গ্রেফতার হলেও এখনো উদ্ধার হয়নি ছাত্রী।

বুধবার রাতে সমোশপুর ইউনিয়নের বি-মির্জাপুর গ্রামের নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

অপহৃত ছাত্রীর বাবা জানান, তিনি পেশাগত কারণে ঢাকায় সপরিবারে বসবাস করেন। গত ১ মে ঈদুল ফিতরে তিনি পরিবারের সবাইকে নিয়ে খোকসা তার নিজ বাড়ি বেড়াতে আসেন।

একই এলাকায় নানাবাড়িতে বসবাসরত রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নজরুল ইসলামের ছেলে বখাটে স্বাধীনের (২০) কুদৃষ্টি পড়ে তার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ের ওপর। স্বাধীন নানাভাবে ফারিহার সঙ্গে সম্পর্ক সৃষ্টির চেষ্টা করে। তিনি বিষয়টি আঁচ করতে পেরে ৬ মে পরিবারের সবাইকে নিয়ে ঢাকায় তার ভাড়া বাসায় চলে যান।

এর পর ৮ মে বিকাল ৫টার দিকে তার মেয়ে প্রাইভেট পড়তে বের হয়ে আর ফিরে আসেনি। খোঁজাখুঁজির একপর্যায়ে জানতে পারেন স্বাধীন ও তার মামা তুহিনসহ বেশ কয়েকজন মিলে ঢাকা জিরানি বাজার বিকেএসপি গেটের সামনে থেকে তার মেয়েকে ফুসলিয়ে নিয়ে যায়। সেই থেকে এখন পর্যন্ত তার মেয়ে নিখোঁজ রয়েছে।

এ ব্যাপারে তিনি ঢাকা আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন বলে জানান।

এ ব্যাপারে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় ঢাকায় মামলা হয়েছে। ইতোমধ্যে মামলার ২নং আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। প্রধান আসামিসহ স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে।

আরও খবর: সারাদেশ